প্রান্তিক মানুষের সংবাদ নিয়ে…

ভাসানীর মতো আগামীতে বিএনপিও নিশ্চিহ্ন হয়ে যাবে: শেখ সেলিম

0 47

গোপালগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি তার নির্বাচনি প্রচারের অংশ হিসেবে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় বলেন, নির্বাচনে কোনো কারচুপি হবে না। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে। নির্বাচন ছাড়া কেউই ক্ষমতায় আসুক এটা আওয়ামী লীগ চায় না। সরকার পরিবর্তন করতে হলে নির্বাচনে আসতে হবে। নির্বাচনের কোনো বিকল্প নেই।

শুক্রবার দুপুরে টুঙ্গিপাড়ায় তার নিজস্ব বাসভবনে জেলায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

বিএনপির নির্বাচন বর্জন বিষয়ে এক প্রশ্নের জবাবে শেখ সেলিম বলেন, এখন আবার অসহযোগ দিচ্ছে বিএনপি। অসহযোগ দিয়েছিলেন বঙ্গবন্ধু। কোথায় খেজুর গাছ আর কোথায় কচু গাছ। অসহযোগের নামে অরাজকতা ও বিশৃঙ্খলা সৃষ্টি করার পাঁয়তারা করা হচ্ছে।

বিএনপিকে উদ্দেশ্য করে শেখ সেলিম আরও বলেন, প্রত্যেক নির্বাচনে নতুন নতুন কর্মী বেরিয়ে আসে। আর নির্বাচনে না আসলে নতুন কর্মী সৃষ্টি হবে না। ভাসানী যেমন এক সময়ে নিশ্চিহ্ন হয়ে গেছে, আগামীতে বিএনপিও নিশ্চিহ্ন হয়ে যাবে। রাজনীতিতে ভুল করলে এই-ই হবে। আগামীতে বিএনপি বলে কোন সংগঠন ছিল এটা ভবিষ্যৎ বংশধররাও জানবে না।

মতবিনিময় সভায় কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফজলে নাঈম, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম সাহাবুদ্দিন আজম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী লিয়াকত আলী লেকু, সাধারণ সম্পাদক আবু সিদ্দিক সিকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.